নওগাঁয় ট্রাক্টরের চাপায় গৃহবধূ নিহত, স্বামী ও মেয়ে আহত

নওগাঁয় ট্রাক্টরের চাপায় গৃহবধূ নিহত, স্বামী ও মেয়ে আহত
ছবি: সংগৃহীত

নওগাঁর মান্দায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী গৃহবধূ রেহেনা বেগম (৩০) নিহত হয়েছেন। ঘটনায় গুরত্বর আহত হয়েছেন নিহতের স্বামী সইবর রহমান (৩৩) এবং মেয়ে শাকিলা আক্তার (১১)। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ট্রাক্টরসহ চালককে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে জেলার মান্দা উপজেলার মান্দা-নিয়ামতপুর আঞ্চলিক সড়কের গোয়ালপাড়া নামক স্থানে এই ঘটনাটি ঘটেছে। নিহত রেহেনা বেগম পার্শ্ববর্তী নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের সইবর আলীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত গত দুদিন আগে রেহেনা বেগম তার বাবার বাড়ি মান্দা সদরের প্রসাদপুর এলাকায় বেড়াতে এসেছিলেন। আজ দুপুরে স্বামী-মেয়ের সাথে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি নিয়ামতপুরে যাচ্ছিলেন। পথের মধ্যে ঘটনাস্থল মান্দা উপজেলার গোয়ালপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক্টর এসে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রেহেনা মারা যান আর আহত হন তার স্বামী ও মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টর চালককে আটক ও ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x