সাভারে সুটকেস থেকে নারীর লাশ উদ্ধার

সাভারে সুটকেস থেকে নারীর লাশ উদ্ধার
আশুলিয়া থানা। ছবি: সংগৃহীত

সাভারে এক নারীর সুটকেসবন্দি লাশসহ দুই জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে সাভারের বাড়ইপাড়া ও শনিবার দিবাগত রাতে সাভারের শিমুলতলা এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে বাড়ইপাড়া এলাকার একটি পুকুরে লাল রঙের সুটকেস ভাসতে দেখেন এলাকাবাসী। সুটকেসটি পুকুর থেকে তুলে ভেতরে এক নারীর মরদেহ দেখতে পান তারা। পরে বিষয়টি আশুলিয়া থানায় জানানো হলে পুলিশ এসে নিহত ঐ নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঐ নারীকে অন্য কোথাও হত্যা করে লাশ সুটকেসবন্দি করে মৃতদেহটি গুম করার উদ্দেশ্যে ঐ পুকুরে ফেলে যায় দুর্বৃত্তরা।

অপরদিকে শনিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের শিমুলতলা এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, শনিবার রাত দেড়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে জানান পথচারীরা। এ ব্যাপারে সাভার ও আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x