বসুরহাটে ১৪৪ ধারা

বসুরহাটে ১৪৪ ধারা
ছবি: সংগৃহীত।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর এলাকায় আজ সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা ১৪৪ ধারা অব্যাহত থাকবে নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর।

(ইউএনও) জিয়াউল হক মীর বলেন, সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার বিচার দাবিতে সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বসুরহাট রুপালি চত্বরে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

ঠিক একই সময় কাদের মির্জার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল। সংঘাত এড়াতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।’

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, র‌্যাব-পুলিশ ও ডিবি প্রতিনিয়ত এলাকায় টহল দিচ্ছে এবং আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে এছাড়াও ১৪৪ ধারা জারি করা হয়েছে।

গত সপ্তাহে কোম্পানীগঞ্জে কাদের মির্জার কয়েকটি একক সভা-সমাবেশ হলেও শুক্রবার থেকে মাঠে নামেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল। এরপর দু'জনের অনুসারীদের মধ্যে গোলাগুলির হয়। এতে ৬০ জন আহত হন।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x