কারে বোলাইবি বোলা, তোর কোন বাবা আছে বোলা

কারে বোলাইবি বোলা, তোর কোন বাবা আছে বোলা
নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের তরুন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহত হবার আগে কোন এক সময়ে তাকে মারধর করার হয়েছে। এ ঘটনা মোবাইলে ধারকৃত ১৮ সেকেন্ডের একটি ভিডিও মঙ্গলবার রাতে আমাদের হাতে এসেছে।

ভিডিওতে মুজাক্কিরকে মারধর ও অশালীন ভাষা গালমন্দ করা কালে এক ব্যক্তির কণ্ঠ শুনা যায়। একটি ইলেকট্রিক দোকানে তাকে মারধর করতে দেখা যায়। এ সময় মুজাক্কিরকে নির্যাতনকারীর অশালীন কন্ঠে গালমন্দ করতে শোনা যায়- “কারে বোলাইবি বোলা, তোর কোন বাবা আছে বোলা, কারো বোলাইবি বোলা , বোলা (.....) পুত”। এ সময প্রতিবাদের সাহস ছিলনা তার। মাথা নিচু করে মার খাওযা সহ্য করে এক পর্যায়ে মুজাক্কিরকে দ্রুত ওই দোকান থেকে চলে যেতে দেখা যায়।

এ নির্যাতনকারীর কণ্ঠ কোম্পানীগঞ্জের বসুর হাটের অনেকের চেনা। কোন দোকানে এ নেক্কারজনক ঘটনাটি ঘটেছে সে দোকানটি অনেকের চেনা। কিন্ত কবে এ ভিডিওটি ধারণ করা হয়েছে তা জানা যায়নি। বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের সাথে এ নির্যাতনকারীর কোন যোগসূত্র আছে কিনা আইন শৃংখলা বাহিনী বা মামলার তদন্তকারী সংস্থা তা খতিয়ে দেখা জরুরি।

বিষয়টি জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনকে অবহিত করা হয়েছে। তিনি বলেছেন ঘটনাটি তদন্তকরে ব্যাবস্থা নেয়া হবে। সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির আজ আমাদের মাঝে নেই। তার হত্যা মামলা তদন্ত চলমান।

সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির তার জীবদ্দশায় তার ওপর যে নির্যাতন হয়েছিল জেলার সাংবাদিক মহলের কাছে তা অজানা। এ নির্যাতনের খবর এখন সব মহলে প্রকাশ পেয়েছে। এর নিন্দা ও বিচার দাবী জানাচ্ছেন জেলার সাংবাদিক মহল। একই সাথে নির্যাতনের এ ঘটনাটি তদন্ত করে নির্যাতনকারী ও তার সহযোগী দোকানীকে আইনের আওতায় এনে বিচারের সম্মুখিন করার দাবী জানান তারা।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x