ধর্ষণচেষ্টার মামলা করায় কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে ছাত্রলীগ নেতার মারধর!

ধর্ষণচেষ্টার মামলা করায় কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে ছাত্রলীগ নেতার মারধর!
ছাত্রলীগকর্মী মো. রনি। ফাইল ছবি

কুমিল্লায় এক প্রবাসীর স্ত্রী তাকে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মো. রনি নামে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগের নেতা রনি প্রবাসীর স্ত্রীকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার বারপাড়া এলাকার কৃষ্ণপুরে এই মারধরের ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় রনি ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ঐ গৃহবধূ। মো. রনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি ও বারপাড়া কৃষ্ণপুর এলাকার আবু তাহেরের ছেলে।

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেফতার:

চট্টগ্রাম অফিস জানায়, চট্টগ্রামে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে আজমাইন আজিম আয়ান নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার কিশোরীর বাবার দায়ের করা মামলায় গতকাল বৃহস্পতিবার নগরীর খুলশী এলাকার জালালাবাদ আবাসিক সোসাইটি থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলায় তারেক আজিজ ও মোকাররম হোসেন নামে আয়ানের দুই বন্ধুকেও আসামি করা হয়েছে। ঐ কিশোরী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিত্সাধীন রয়েছে।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া সাংবাদিকদের জানান, মামলার অভিযোগে বলা হয়েছে, ঐ কিশোরী নগরীর ও আর নিজাম রোডের একটি বাসায় প্রাইভেট পড়তে গেলে গত বুধবার বিকালে আয়ান তাকে জোর করে আবাসিক এলাকার ১ নম্বর রোড়ের ১৪ নম্বর বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার কিশোরীর বাবা পাঁচলাইশ থানায় মামলা করার পর প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে গ্রেফতার করা হয়। ওসি জানান, এর আগেও আজমাইন ঐ কিশোরীকে কয়েকবার উত্ত্যক্ত করেছে। এ বিষয়ে কিশোরীর পরিবার আজমাইনের বাবার কাছে অভিযোগ করেছিল।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x