শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চকরিয়ায় পিকআপ চাপায় প্রাণ হারালেন দুই বন্ধু 

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় বেপরোয়া পিকআপের চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন তাদের সঙ্গী অপর আরোহী। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে চকরিয়ার বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাহমুদনগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে মো. ছোটন (২২) ও রামু উপজেলার গর্জনিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)।  অপর আহত মো. ফারুক (২০) রামু উপজেলার গর্জনিয়া এলাকার মো. হোছনের ছেলে। অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে। 

জানা গেছে, নিহত ও আহত তিনজনই চকরিয়া বানিয়ারছড়া স্টেশনে একটি গ্রিল ওয়ার্কশপের কর্মচারি। একই প্রতিষ্ঠানে চাকরির সুবাদে তিনজনের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দোকান বন্ধ থাকায় তারা তিন বন্ধু মিলে মোটরসাইকেলে করে হারবাংয়ে বেড়াতে যাচ্ছিলেন। মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি  পিকআপ ট্রাক মোটরসাইকলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুই বন্ধু। অপরজনকে আহত অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ঘাতক পিকআপটিকে এখনো আটক করা যায়নি।

ইত্তেফাক/জেডএইচডি