ধারের টাকা শোধ না করায় বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

ধারের টাকা শোধ না করায় বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ধারের টাকা শোধ করতে না পারায় বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এক দাদন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সুন্দরগঞ্জ থানায় ভুক্তভোগী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত ধর্ষক দাদন ব্যবসায়ী আনারুল ইসলামকে (২৫) রাতেই গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগী জানান, আনারুল তার স্বামীর ঘনিষ্ঠ বন্ধু। তার স্বামীকে এই আনারুল প্রায়ই জুয়ার আসরে নিয়ে গিয়ে টাকা ধার দিতো। এক পর্যায়ে ধারের টাকার পরিমাণ বেড়ে যায়। তার স্বামী আনারুলের সেই ধারের টাকা পরিশোধ করতে না পেরে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে দাদন ব্যবসায়ী আনারুল সেই ধারের টাকার জন্য তাদের বাড়িতে যাতায়াত করতে থাকে।

তিনি আরও জানান, মাস তিনেক আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে রাত ১১টার দিকে আনারুল তার শয়ন ঘরে ঢুকে জোর করে ধর্ষণ করে এবং সেই দৃশ্য ভিডিও ধারণ করে।

সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান জানান, শুক্রবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আনারুলকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই পুলিশ উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের একটি পাঁচপীর বাজার থেকে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে শনিবার বিকালে আনারুলকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এসসিএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x