শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গাজীপুরে পরকীয়ার জেরে অটোরিকশাচালক খুন

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ০২:৩৬

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকায় অটোরিকশা চালক রুবেল খুন ও অটোরিকশা লুটের ঘটনায় জড়িত অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আকাশ পুলিশকে জানায়, তার স্ত্রীর সঙ্গে রুবেলের পরকীয়া সম্পর্ক জানতে পেরে অন্য বন্ধুদের সহযোগিতা নিয়ে তাকে হত্যা করা হয়। নিহত রুবেল নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মহানগরের কাশিমপুর ভবানীপুর এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

গ্রেফতারকৃতরা হলো—বগুড়ার শাহজাহানপুর থানার বড়তিন কুল গ্রামের ফরিদুল ইসলামের ছেলে আবু জাফর ওরফে আকাশ, একই জেলা শহরের মালগ্রাম এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল, জামালপুরের মেলান্দহ থানার হরিনাপাই গ্রামের মো. আশরাফ মিয়ার ছেলে মো. ফরহাদ হোসেন এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার টিয়ারা গ্রামের আব্দুর রহিমের ছেলে মো. রাশেদ আহমেদ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়াটার্সে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান উপ-কমিশনার (ক্রাইম) জাকির হাসান। এ সময় কোনাবাড়ি জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা, কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে তিনি আরো জানান, আকাশ ও নিহত অটোরিকশা চালক রুবেল একই বাড়িতে থাকতেন। আকাশের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে রুবেলের সঙ্গে শত্রুতা সৃষ্টি হয়। এর জেরেই ২৫ ফেব্রুয়ারি রাতে আকাশ তার অন্য তিন সহযোগীকে নিয়ে রুবেলকে খুন করে তার অটোরিকশাটি লুটে নিয়ে বিক্রি করে দেয়।

তিনি আরো জানান, ঘটনার রাতে এক মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে রুবেলকে পূর্বপরিকল্পনা অনুয়ায়ী তার রিকশায় চড়ে আকাশ, শাকিল ও ফরহাদ কাশিমপুরের সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকায় যায়। পরে সেখানে তারা তাকে খুন করার পর অটোরিকশা ও এর ব্যাটারিটি নিয়ে ভিন্ন ভিন্ন স্থানে বিক্রি করে দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কাশিমপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ব্যাটারি ক্রেতা রাশেদ ও অন্য তিন জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে ব্যাটারি ও খুনে ব্যবহূত সুইচ গিয়ার চাকুটি উদ্ধার করা হয়েছে। তবে অটোরিকশাটি উদ্ধার করা সম্ভব হয়নি।

কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা জানান, নিহত রুবেল সাভার এলাকার এক কলেজের শিক্ষার্থী ছিলেন। করোনা মহামারির কারণে কলেজ বন্ধ থাকায় তিনি ভবানীপুর এলাকায় বাসা ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

ইত্তেফাক/এসসিএস