শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জামালপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট : ০২ মার্চ ২০২১, ১৯:৪৮

জামালপুর পৌর এলাকার মনিরাজপুর থেকে সামিয়া নামের এক স্কুলছাত্রী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ মার্চ) পৌর শহরের মনিরাজপুর এলাকার কাঠ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

সামিয়া জামালপুর শহরের পাথালিয়া এলাকার সফুর মিয়ার মেয়ে। সে শহরের হযরত শাহজামাল (র:) উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। স্কুলছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিক্ষার্থী গত কয়েক মাস ধরে তার খালার বাড়ি শহরের ফুলবাড়িয়া মুন্সি বাড়ি এলাকায় থাকতো। গতকাল সোমবার বিকেলে খালার বাড়ি থেকে ঔষধ কেনার কথা বলে বের হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। 

মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন, শহরের মনিরাজপুর এলাকায় কাঠ বাগানে তার মরদেহ ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, প্রেম ঘটিত ব্যাপারে তাকে হত্যা করে, লাশ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম খান জানান, লাশটি ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের  প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসআই