ছাত্রলীগ নেতা হত্যায় ৩ ছাত্রলীগকর্মী গ্রেফতার

ছাত্রলীগ নেতা হত্যায় ৩ ছাত্রলীগকর্মী গ্রেফতার
মানিকগঞ্জের সিংগাইরে ছাত্রলীগ নেতা মিরু। ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে ছাত্রলীগ নেতা মিরু হত্যাকাণ্ডে জড়িত থাকায় ৩ ছাত্রলীগকর্মী গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিংগাইর উপজেলার আজিমপুর গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে ইমরান মোল্লা (২০), সোহান মোল্লা (১৮), একই গ্রামের শামসুল হকের ছেলে ইমান আলী (৩০)।

গ্রেফতার বিষয়ে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত দুই সিএনজি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। হত্যার ঘটনায় মিরুর ভাই হিরু মিয়া বাদি হয়ে থানায় ১২ জনের নামে এবং অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে সিংগাইর থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান গণমাধ্যমে বলেন, গতকাল সোমবার রাতে জয়মন্টপ এলাকার একটি অনুষ্ঠান থেকে মোটরসাইকেল যোগে নিজের বাড়ি ফিরছিলেন মিরু। রাত দেড়টার দিকে সিংগাইর পৌঁছানোর পর আট থেকে ১০ জন যুবক মোটরসাইকেলটি থামায়। এরপর উপজেলা পরিবহন শ্রমিক লীগের নেতা আঙ্গুর হোসেন ও তার ছোট ভাই সিংগাইর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি দুলাল হোসেনের নেতৃত্বে মিরুর ওপর হামলা চালানো হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২ মার্চ মারা যায়।

ফারুক হোসেন মিরু মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সিঙ্গাইর কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x