‘শেখ হাসিনার জন্ম না হলে দেশ এত উন্নত হতো না’

‘শেখ হাসিনার জন্ম না হলে দেশ এত উন্নত হতো না’
ছবি : ইত্তেফাক

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না আর শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ এত উন্নত হতো না।

শুক্রবার (৫ মার্চ) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন। প্রতিযোগিতার আয়োজনে ছিল মাদারীপুর জেলা প্রশাসন এবং সার্বিক সহযোগিতায় ছিল সেনা বাহিনীর ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া।

নূর-ই-আলম চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এই বাংলাদেশ আমরা পেয়েছি। বঙ্গবন্ধুর শত বছর না সারাজীবন বাংলাদেশের মানুষের কাছে চীর স্মরনীয় হয়ে থাকবে। ইনশাল্লাহ জাতির পিতার অসমাপ্ত কাজ তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্পূন্ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়ে তুলবো।

এ সময় উপস্থিত লে. কর্ণেল মো. ফারুক আহমেদ ভূঁইয়া, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, শিবচর পৌরসভার পৌর মেয়র আওলাদ হোসেন খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবির হোসেন প্রমুখ।

উল্লেখ্য, পদ্মাসেতুর জাজিরা পয়েন্টের টোলপ্লাজা থেকে দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে পাঁচ কিলোমিটার পথ গিয়ে ইউটার্ন হয়ে আবার টোলপ্লাজায় এসে শেষ হয়। পরে ৫টি গ্রুপে ৩ জন করে বিজয়ী ১৫ জনকে পুরস্কার দেয়া হয়।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x