চট্টগ্রাম কারাগার থেকে হত্যা মামলার আসামি ‘নিখোঁজ’

চট্টগ্রাম কারাগার থেকে হত্যা মামলার আসামি ‘নিখোঁজ’
ছবি: সংগৃহীত।

চট্টগ্রাম কারাগার থেকে এক হাজতি নিখোঁজ হয়েছে। তাকে কারাগারে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে শনিবার ( ৬ মার্চ) নগরীর কোতোয়ালী থানায় ডায়েরি করেছেন সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান।

কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, শনিবার সকাল থেকে ফরহাদ হোসেন রুবেল নামে হাজতিকে কারাগারে পাওয়া যাচ্ছে না উল্লেখ করে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরিতে উল্লেখ করা হয়েছে সকালে কারাগারের সব তালা খোলার পর কারাগারের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও রুবেলকে পাওয়া যায়নি।’ নিখোঁজ হাজতি রুবেল সদরঘাট থানার একটি হত্যা মামলার আসামী। গত ৯ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন রুবেল। এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য কারাগারের সিনিয়র জেল সুপার ও জেলারকে একাধিক বার ফোন করলেও তারা রিসিভ করেনি।

সদরঘাট থানার পুলিশ জানায়, গত ৬ ফেব্রুয়ারি সহপাঠীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে ফরহাদ হোসেন রুবেলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অভিযোগ সদরঘাট থানার এসআরবি রেলগেইট এলাকায় ৫ ফেব্রুয়ারি গভীর রাতে আবুল কালাম আবু নামে এক ভাঙ্গারি ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেন রুবেল। পরের দিন সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কালাম। এই ঘটনায় কালামের মা মর্জিনা বেগম বাদি হয়ে সদরঘাট থানায় মামলা দায়ের করেন। এই মামলায় রুবেলকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x