কলাতলী মোড়ে ট্রাক দুর্ঘটনা: নিহত বেড়ে ৩

কলাতলী মোড়ে ট্রাক দুর্ঘটনা: নিহত বেড়ে ৩
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

কক্সবাজার শহরের কলাতলীর ডলফিন মোড়ে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। দুর্ঘটনায় আহত জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মো. ওসমান গণি মারা গেছেন।

রবিবার (৭ মার্চ) ভোর ৪টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়া উদ্দিন আহমেদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহত মো. ওসমান গণি চকরিয়ার বদরখালীর মোক্তার আহমদের ছেলে। তিনি সপরিবারে শহরের পূর্ব বাহারছরায় বাস করতেন।

শনিবার (৬ মার্চ) রাত ১১টার দিকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কলাতলীর ডলফিন মোড়ে সড়কের পাশে দাঁড়ানো কয়েকটি সিএনজি, টমটম ও ঝুপড়ি দোকানসহ পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন প্রাণ হারান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, কলাতলীর দক্ষিণ আদর্শ গ্রামের মোমেনা বেগম (৬৫) ও রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা আরবানার সাবেক সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন। তিনি স্ত্রী সন্তানসহ কক্সবাজার বেড়াতে এসেছিলেন। সর্বশেষ মারা গেলেন কক্সবাজার আদালত পাড়ার পরিচিত আইনজীবী মো. ওসমান গণি।

দুর্ঘটনার পর সড়কের একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, কলাতলীর সড়কের ঢালুতে উভয় পাশে নানা ধরনের যানবাহন বেআইনিভাবে দাঁড়িয়েছিলো। বড় বাসগুলো থেকে এ সময় যাত্রীরা নামছিলেন। হঠাৎ বেপরোয়াভাবে একটি ট্রাক এসে সিএনজি, টমটম, ঝুপড়ি দোকান ও পথচারীদের চাপা দেয়। মূহুর্তে পাল্টে যায় পরিস্থিতি। ট্রাক চালক ও হেলপার গাড়ি থেকে নেমে দ্রুত পালিয়ে যান।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেনের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, শনিবার রাত ১১টার দিকে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে যানবাহন ও পথচারীদের চাপা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ পথচারী।

আহতদের মধ্যে, কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার অ্যাডভোকেট ওসমান (৪৫), উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হকের (১৭) পরিচয় পাওয়া গেছে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x