ছোট ভাইকে হত্যার একদিন পর বড় ভাইয়ের লাশ উদ্ধার 

ছোট ভাইকে হত্যার একদিন পর বড় ভাইয়ের লাশ উদ্ধার 
প্রতীকী ছবি

আপন ছোট ভাইকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে পালিয়ে যাওয়া বড় ভাই শাহজাহান মল্লিকের মরদেহ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে কলারোয়া থানা পুলিশ। ধারণা করা হচ্ছে, সোমবার (৮ মার্চ) রাতে তিনি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদোবাটরা গ্রামের স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করে।এর আগে গত রবিবার (৭ মার্চ) রাতে সাতক্ষীরার তালা উপজেলার জগনন্দকাটি গ্রামে বড় ভাই শাহজাহান মল্লিকের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন আপন ছোটভাই মন্তাজ মল্লিক (৩৫)। এরপর থেকে শাহজাহান মল্লিক পলাতক ছিলেন। নিহত শাহজাহান মল্লিক তালা উপজেলার জগনন্দকাটি গ্রামের আব্দুল মজিদ মল্লিকের ছেলে।

জয়নগর ইউপি সদস্য বজলুর রহমান বলেন, তার কাছে খবর পেয়ে সকাল ১০টার দিকে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবীর ও সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. তৌফিক টিপু ঘটনাস্থলে এসে মৃতের লাশ উদ্ধার করেন।

সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. তৌফিক টিপু জানান, পরেশ রায় চৌধুরীর আমবাগানে গলায় ওড়না জড়িয়ে আত্মহননকারী নাম শাহজাহান মল্লিক। তার পরনে নীল রঙের জিন্সের প্যান্ট ছিলো। গায়ে ছিলো ফুলহাতা জামা। তার পকেটে থাকা মানিব্যাগ থেকে পাওয়া জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে তাকে শনাক্ত করা হয়। তিনি তার ছোটভাই মন্তাজ মল্লিক হত্যা মামলার আসামি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে কলারোয়ার জয়নগর ইউনিয়নের খোরদো বাটরা গ্রামের একটি বাগানের আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় শাহজাহান মল্লিকের লাশ উদ্ধার করা হয়েছে। ছোট ভাইকে হত্যার অভিযোগে সে পলাতক ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আজাদুর রহমান খান চৌধুরী

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x