নিখোঁজের চারদিন পর শিশুর লাশ উদ্ধার

নিখোঁজের চারদিন পর শিশুর লাশ উদ্ধার
সেনবাগ থানা। ছবি: সংগৃহীত

নোয়াখালীর সেনবাগের নজরপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে নিখোঁজের চারদিন পর পার্শ্ববর্তী চাঁদপুর গ্রামের তেলিপুকুর পাড় সংলগ্ন জমির মাটিতে পুঁতে রাখা অবস্থায় আশ্রাফুল আলম (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে সোমবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে সেনবাগ থানার ওসি আবদুল বাতের মৃধার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়না তদন্তের জন্য তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত শিশু আশ্রাফুল আলমের পিতার নাম আবুল কাশেম। মায়ের নাম হাজেরা খাতুন। তার গ্রামের বাড়ি উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর-শ্রীপুর গ্রামে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে ইত্তেফাককে জানান, উপজেলার কাদরা ইউনিয়নের নজরপুর গ্রামে নানা সাইদুল হকের বাড়িতে বেড়াতে এসে গত শুক্রবার নিখোঁজ হয় শিশু আশ্রাফুল আলম। এনিয়ে এলাকায় মাইকিং করার পাশাপাশি থানায় একটি জিডি করা হয়। সোমবার সন্ধ্যায় এলাকাবাসী পার্শ্ববর্তী চাঁদপুর গ্রামের তেলিপুকুর পাড় সংলগ্ন জমির মাটিতে পুঁতে রাখা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে কেবা কাহারা হত্যা করে লাশ সেখানে মাটিতে পুঁতে রাখে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও নিশ্চিত করেন তিনি।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x