নাঙ্গলকোটে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, মাদরাসা শিক্ষক গ্রেফতার

নাঙ্গলকোটে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, মাদরাসা শিক্ষক গ্রেফতার
নাঙ্গলকোট থানা, কুমিল্লা। ছবি: সংগৃহীত

কুমিল্লার নাঙ্গলকোটে প্রথম শ্রেণি পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে (৯) ধর্ষণ করেছেন তারই মাদরাসা শিক্ষক। সোমবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের একটি মাদরাসা ও এতিমখানায় ঘটনাটি ঘটে। ধর্ষণের শিকার শিশুর গ্রামের বাড়ি একই ইউনিয়নের কদমতলীতে।

শিশুর পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়, প্রায় দুই বছর থেকে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের একটি মাদরাসা ও এতিমখানায় লেখাপড়া করে আসছিলো ওই শিশু। সোমবার বিকেলে মাদ্রাসার শিক্ষক মৌলভী বিল্লাল হোসেন মাদ্রাসার সকল শিক্ষার্থীকে ছুটি দিয়ে দেন এবং ওই শিশুকে মাদরাসার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন। পরে বাড়ি ফিরলে শিশুর গোপনাঙ্গে রক্তক্ষরণ হতে দেখেন তার মা। এ সময় শিশুটি মাদরাসার শিক্ষকের ধর্ষণের ঘটনা মাকে জানায়। পরে অসুস্থ অবস্থায় ওই শিশুকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রকিবুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। মামলাটির তদন্ত চলছে। ভিকটিমকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x