সিঁধ কেটে চুরি হওয়া সেই শিশু উদ্ধার

সিঁধ কেটে চুরি হওয়া সেই শিশু উদ্ধার
সিঁধ কেটে চুরি যাওয়া সেই শিশু উদ্ধার। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে মাকে বেঁধে চুরির করা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। এসময় তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে জেলার দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সখীপুর থানা পুলিশের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা ও সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, আসামিরা একাধিক স্থান পরিবর্তন করায় তথ্য-প্রযুক্তি ব্যবহার করেও শিশুটি উদ্ধারে পাঁচ-ছয় দিন সময় লেগেছে। তিনি আরও জানান, শিশুটি বর্তমানে তাদের হেফাজতে রয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া জানান, ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের পরিচয় জানানো যাচ্ছে না। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ৩১ মার্চ রাত তিনটার দিকে উপজেলার শোলাপ্রতিমা গ্রামের ট্রাকচালক আছির উদ্দিনের দুই মাসের শিশুকে ঘরে সিঁধ কেটে চুরি করে নিয়ে যায়। ওই সময় দরজা খোলার শব্দ পেয়ে চিৎকার করলে এক চোর এসে শিশুটির মা কল্পনা আক্তারের মুখ চেপে ধরে। অন্যজন দৌড়ে এসে শিশুটিকে ছিনিয়ে নিয়ে যায়। পরে প্রতিবেশীরা ছুটে এলেও অপহরণকারীদের খুঁজে পায়নি।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x