পরকীয়ার জেরে স্বামীকে হত্যা করলো স্ত্রী ও তার প্রেমিক

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা করলো স্ত্রী ও তার প্রেমিক
কালিহাতী থানা। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতীতে স্ত্রীর পরকীয়ার বলি হয়েছেন এক স্বামী। নিহত স্বামীর নাম মো. চাঁন মিয়া। চাঁন মিয়া উপজেলার এলেঙ্গা পৌরসভার বাঁশী গ্রামের মো. মোন্তাজ আলীর ছেলে। নিহতের স্ত্রী ও তার প্রেমিক আব্দুল হালিমকে আটক করেছে পুলিশ।

প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন যাবৎ আব্দুল হালিমের সাথে পরকীয়ার সম্পর্ক চলছিল একই গ্রামের দুই সন্তানের জননী রেজিয়া বেগমের। স্বামী-স্ত্রীর মধ্যে এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো। শনিবার (৩ মার্চ) রাত থেকে স্বামী নিখোঁজ থাকার কথা বললে স্ত্রীর উপর সন্দেহ হয় পরিবারের লোকজনের। জেরার এক পর্যায়ে স্বামী হত্যার কথা স্বীকার করে স্ত্রী রেজিনা বেগম। পরে তার কথা মতো বাড়ির সেপটিক ট্যাংক থেকে মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে চাঁন মিযার লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে কালিহাতী থানার তদন্ত কর্মকর্তা রাহেদুল ইসলাম জানান, শনিবার রাতে এ হত্যাকাণ্ড ঘটে। তার সাথে হালিমের পরকীয়ার সম্পর্ক ছিল। এতে বাঁধা দেওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে রেজিনা ও তার প্রেমিক হালিম চাঁন মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে সেপটি ট্যাংকে ফেলে রাখে। পুলিশ অভিযুক্ত দুইজনকে আটক করেছে এবং লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকের কলেজ হাসপাতার মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের পরিবার।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x