শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরিশালে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ২১:০৫

বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নে মালবাহী ট্রলির ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টায় চন্দ্রমোহন বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হচ্ছেন- চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপরিনটেনডেন্ট আব্দুল জলিল (৫৫) ও তাকে বহনকারী ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২১)।

আজ বুধবার বেলা সোয়া বারোটার দিকে সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনার খবর পেয়ে বিএমপির বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২০) ও তার পিতা মোটরসাইকেল আরোহী মাওলানা হেলাল উদ্দিনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসার সময় চালক আলাউদ্দিন মারা যায়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে ওসি (তদন্ত) সানোয়ার হোসেন জানান, মাদ্রাসা সুপার মাওলানা আব্দুল জলিল, সরকারি শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন ও তার পুত্র চালক আলাউদ্দিন মোটরসাইকেলযোগে বরিশাল নগরীতে আসার পথে দুর্ঘটনাস্থলের বিপরীতদিক থেকে আসা কংক্রিট বহনকারী ট্রলির সাথে মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হন। গুরুত্বর আহত মাওলানা হেলাল উদ্দিনকে শেবাচিম হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ইত্তেফাক/এনএ