জিনের ভয় দেখিয়ে শিশু বলাৎকার করা সেই যুবক গ্রেফতার

জিনের ভয় দেখিয়ে শিশু বলাৎকার করা সেই যুবক গ্রেফতার
পুলিশের হাতে গ্রেফতার শাহাদাত হোসেন [ছবি: ইত্তেফাক]

অবশেষে গ্রেফতার হয়েছে জিনের ভয় দেখিয়ে শিশুকে বলাৎকার করা শাহাদাত হোসেন নামের সেই যুবক। বুধবার গভীর রাতে কালীগঞ্জ পৌর এলাকার তুমলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক। তিনি জানান, নির্যাতনের শিকার শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সেই মামলায় তাকে গতকাল দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জিনের ভয় দেখিয়ে টানা ১৫ দিন ১০ বছরের এক শিশুকে বলাৎকার করে আসছিল শাহাদাত হোসেন নামের ঐ যুবক। বিষয়টি ভুক্তভোগী শিশু তার পরিবারের সদস্যদের জানালে তারা স্থানীয় কাউন্সিলর, আওয়ামী লীগ ও যুবলীগ নেতাদের জানান। পরে তাদের গড়িমসিতে নির্যাতনের শিকার শিশুর বাবাকে থানায় যেতে নিরুত্সাহিত করা হয়।

কাউন্সিলর, আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা গ্রাম্য সালিশে অপরাধী শাহাদাতকে মাটিতে থুথু ফেলে তা খাওয়ানো হয়, ২০ বার কান ধরে ওঠবসসহ গ্রাম থেকে চলে যাওয়ার নির্দেশ দেয়। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের না করায় ঘটনাটি স্থানীয়ভাবে টক অব দ্য টাউনে পরিণত হয়।

বিষয়টি স্থানীয় গণমাধ্যমকর্মীরা এ ব্যাপারে অনুসন্ধান চালায়। পরে পুরো বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে গণমাধ্যমে সংবাদ প্রচার হয়। তার জেরেই নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। গ্রেফতার হয় লম্পট যুবক।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x