অন্যত্র বিয়ে করায় ‘প্রেমিকে’র পুরুষাঙ্গ কর্তন!

অন্যত্র বিয়ে করায় ‘প্রেমিকে’র পুরুষাঙ্গ কর্তন!
শ্রীবরদী থানা [ছবি: সংগৃহীত]

প্রেম করার পর অন্যত্র বিয়ে করায় ‘প্রেমিক’ জিহানকে (২৭) কৌশলে বাড়িতে ডেকে পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রেমিকা রিনা আক্তারের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় ঝিনাইগাতীর শেরপুর উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে। জিহান উপজেলার ষাইটকাকড়া গ্রামের আবু বকরের ছেলে।

পুলিশ ও স্হানীয়বাসিন্দারা জানান, জিহান পার্শ্ববর্তী বকচর গ্রামের আশরাফ আলীর কন্যা রিনা আক্তারের সাথে দীর্ঘদিন ধরে প্রেম ও মন দেওয়া নেওয়া চলে আসছিল। সম্পর্কে তারা আপন মামাতো-ফুফাতো ভাই বোন।

সম্প্রতি জিহানের অভিভাবকরা জিহানকে অন্যত্র বিয়ে করান। এতে ক্ষোভের সঞ্চার হয় রিনার মনে। শুক্রবার সন্ধ্যায় রিনা প্রেমিক জিহানকে তার নিজ বাড়িতে ডেকে আনে। একপর্যায়ে রিনা তার প্রেমিক জিহানের সঙ্গে দৈহিক মেলামেশার প্রস্তুতিকালে ধারালো অস্ত্র দিয়ে আকস্মিকভাবে জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। এসময় জিহান অজ্ঞান হয়ে পড়লে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থা গুরুতর দেখে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে শ্রীবরদী থানা পুলিশ অভিযান চালিয়ে প্রেমিকা রিনাকে আটক করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x