বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাবার প্রেমের সম্পর্কের জেরে ছেলেকে গলাকেটে হত্যা

আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ১৬:৪৮

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সিয়াম নামে আট বছরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের পানিহালী গ্রামের একটি জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। 

সিয়াম পার্শ্ববর্তী নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলগাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। 

এলাকাবাসীরা জানান, মঙ্গলবার সকাল থেকেই সিয়াম বাড়ির আশেপাশেই ছিল। সে অন্যান্য শিশুদের সঙ্গে খেলা করছিল। দুপুরে সে শাজাহানপুর উপজেলার সীমানা মধ্যে একটি ধানক্ষেতে যায়। ওই সময় তার সঙ্গে এক নারীকে দেখা গেছে। এরপর সিয়ামের গলাকাটা লাশ পাওয়া যায়।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেনি, ‘সিয়ামের বাবার প্রেমের সম্পর্কের জেরে সিয়ামকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আমরা এখনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাচ্ছি না। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে।’

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি জানান, সিয়ামের বাবা নজরুল ইসলামের সঙ্গে একই গ্রামের এক নারীর প্রেমের সম্পর্ক ছিল। তার সঙ্গে তার বিয়েও ঠিক হয়েছিল। কিন্তু নজরুল তাকে বিয়ে না করে অন্য নারীকে বিয়ে করেন। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে ছিলেন। ২০১৩ সালে ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে সিয়ামের বাবা নজরুল ইসলাম নিহত হন। ওই সময় সিয়াম মাতৃগর্ভে ছিল।

 

ইত্তেফাক/ইউবি