অপহরণের তিন মাস পর স্কুলছাত্রী উদ্ধার

অপহরণের তিন মাস পর স্কুলছাত্রী উদ্ধার
সেনবাগ থানা। ছবি: সংগৃহীত

নোয়াখালীর সেনবাগে অপহরণের দীর্ঘ সাড়ে তিন মাস পর এক স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার করেছে থানা পুলিশ। সেনবাগ থানা পুলিশের এসআই মো. সাইফুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ দল মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ জেলার ভৈরর উপজেলা থেকে তাকে উদ্ধার করেন।

এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নূরুল ইসলাম নিলয় (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নিলয় সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় গ্রামের আবদুল মুনাফের ছেলে। অপহৃত স্কুলছাত্রী সেনবাগের একটি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। তাকে উদ্ধারের ঘটনায় অপহরণের শিকার মেয়েটির পরিবার এবং অভিভাবকদের মাঝে স্বস্তি ফিরে আসে।

মামলার দায়িত্বপ্রাপ্ত সেনবাগ থানা পুলিশের এসআই মো. সাইফুল ইসলাম ঘটনার বিবরণ দিয়ে ইত্তেফাককে জানান, চলতি বছরের গত ৫ জানুয়ারি উপজেলার কেশারপাড় গ্রাম থেকে মেয়েটি স্কুলে আসার পথিমধ্যে জোর পূর্বক অপহরণের শিকার হয়। এ ঘটনার পরদিন মেয়েটির বাবা বাদি হয়ে সেনবাগ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। থানায় মামলা দায়েরের পর আলোচিত মামলাটির দীর্ঘ তদন্ত ও দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়েও তাকে উদ্ধার করা যায়নি।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে অপহরণের শিকার মেয়েটিকে কিশোরগঞ্জ জেলার ভৈরর উপজেলা থেকে উদ্ধার করা হয়। এসময় ঘটনায় জড়িত প্রধান আসামি নিলয়কে গ্রেফতার করা হয়। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া আসামি নিলয়কে নোয়াখালীর বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x