কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু নিহত, মা-বোন আহত

কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু নিহত, মা-বোন আহত
ছবি: ইত্তেফাক

যশোরের কেশবপুরে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে এক শিশু নিহত এবং তার মা ও বোন গুরুতর জখম হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাউশলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান (৬) বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহতরা হলেন মিজানুর রহমানের স্ত্রী নিলুফা বেগম ও মেয়ে মারুফা (৩)। এ ঘটনায় পুলিশ এক যুবলীগ নেতাকে আটক করেছে।

স্বজনদের আহাজারি। ছবি: ইত্তেফাক

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে কেশবপুর উপজেলার বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান বাড়ির পাশে খেলা করছিল। খেলতে খেলতে সে বাড়ির পাশে ইউনিয়ন যুবলীগ নেতা ফারুক হোসেনের টোং ঘরে যায়। সেখানে সে বোমা সাদৃশ্য একটি বস্তু কুড়িয়ে পায়। সেটি নিয়ে খেলতে খেলতে সে তার মা ও বোনের কাছে যায়। এ সময় বোমাটি বিস্ফোরিত হয়। বোমার স্প্লিন্টারের আঘাতে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যায়।

বোমা বিস্ফোরণের শব্দে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা নিলুফা ও বোন মারুফাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঘটনার পর পুলিশ ওই টোংঘরের মালিক ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করেছে।

কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, টোংঘরে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে শিশু আব্দুর রহমান নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা ও বোন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত বোমার স্প্লিন্টার উদ্ধার করেছে। টোংঘরের মালিক ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x