শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আশুলিয়ায় ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১৯:৩৫

সাভারের আশুলিয়া থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার রাতে আশুলিয়ার নবীনগর ও কুমকুমারি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৪ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৬ হাজারেরও বেশি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- মো. সেলিম মাতবর (২৫), মো. সাকিম হোসাইন (৩৫), মো. রানা মিয়া, গোলাম রাব্বানী (২৯), মো. আমিরুল ইসলাম সাগর (২৭), মো. শাকিল সরকার ( ১৮), মো. ফাহিম মুন্সী (২৩)। 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানাধীন নবীনগর ও কুমকুমারী এলাকা থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার ২শ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১ লাখ ১৯ হাজার ৩২৮ টাকা এবং ৬ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। 

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে- তারা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ নেশা জাতীয় মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ নিকটবর্তী বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলো। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

ইত্তেফাক/এমএএম