আশুলিয়ায় ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আশুলিয়ায় ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আশুলিয়ায় ইয়াবাসহ গ্রেফতার হওয়া ৬ মাদক ব্যবসায়ী। ছবি: ইত্তেফাক

সাভারের আশুলিয়া থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার রাতে আশুলিয়ার নবীনগর ও কুমকুমারি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৪ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৬ হাজারেরও বেশি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- মো. সেলিম মাতবর (২৫), মো. সাকিম হোসাইন (৩৫), মো. রানা মিয়া, গোলাম রাব্বানী (২৯), মো. আমিরুল ইসলাম সাগর (২৭), মো. শাকিল সরকার ( ১৮), মো. ফাহিম মুন্সী (২৩)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানাধীন নবীনগর ও কুমকুমারী এলাকা থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার ২শ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১ লাখ ১৯ হাজার ৩২৮ টাকা এবং ৬ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে- তারা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ নেশা জাতীয় মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ নিকটবর্তী বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলো। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x