বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
আব্দুল মজিদ মল্লিক [ফাইল ছবি]

যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি পারভেজের মল্লিকের পিতা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ মল্লিক মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)।

আব্দুল মজিদ মল্লিক খুলনার ফর্টিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গতকাল শনিবার বাদ আসর খুলনার তেরোখাদায় মরহুমের জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন,পারভেজ মল্লিকের পিতা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ মল্লিকের মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। বীর মুক্তিযোদ্ধা হিসেবে ‘৭১ এর রনাঙ্গনে সাহসী ভূমিকা পালনের জন্য তিনি দেশবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। সৎ, সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে মরহুম আব্দুল মজিদ মল্লিক-কে এলাকার সকলেই শ্রদ্ধা করতেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকে মুহ্যমান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x