শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফুলবাড়িয়ায় চাকরির প্রলোভনে ধর্ষণের পর হত্যা

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ০০:৩৭

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় নিখোঁজের তিন মাস ২২ দিন পর অর্ধগলিত এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। চাকরির প্রলোভনে ঐ তরুণীকে ধর্ষণের পর হত্যা করে লাশ পরিত্যক্ত বাথরুমে ফেলে দেয় খুনি মোতালেব কাজী। নিহত তরুণী সালমা সুলতানা (২৭) ভবানীপুরের কচুয়ার মোড় এলাকার নবীতুল্লার মেয়ে।

ফুলবাড়ীয়া থানার ওসি আজিজুর রহমান জানান, রবিবার (১৮ এপ্রিল) গ্রেফতারকৃত খুনি পলাশতলী গ্রামের হাফেজ আলীর পুত্র মোতালেব কাজীর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ ঐ তরুণীর লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, প্রতারক মোতালেব চাকরির প্রলোভন দেখিয়ে বেকার তরুণী সালমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে চাকরি দিতে না পেরে কৌশলে মেয়েটিকে পলাশতলী গ্রামে ডেকে এনে হত্যার পর লাশ পরিত্যক্ত বাথরুমে গুম করে রাখে। বোন নিখোঁজের ঘটনায় ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে গত ১ ফেব্রুয়ারি থানায় জিডি করেন। পুলিশ মোতালেব কাজীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর খুনের রহস্য উদ্ঘাটন করে।

নিহতের ভাই হাবিবুল্লাহ জানান, বি এ পাশ করে বেকার থাকাবস্থায় গত ২৫ জানুয়ারি সালমা সুলতানা নিখোঁজ হয়। চাকরির প্রলোভন দেখিয়ে মোতালেব কাজী তার বোনকে হত্যার পর লাশ গুম করে। আমি এ ঘটনার বিচার চাই।

ইত্তেফাক/এসজেড