কোম্পানীগঞ্জ থানার ওসি বদলি

কোম্পানীগঞ্জ থানার ওসি বদলি
কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রবিউল হক। ছবি: সংগৃহীত

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রবিউল হককে বদলি করা হয়েছে। রবিবার সন্ধ্যায় নোয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তার বদলি আদেশ কোম্পানীগঞ্জ থানায় বার্তা পাঠানো হয়।

জানা যায়, রবিউল হককে বদলী করে নোয়াখালী ডিবিতে নেওয়া হয়েছে এবং পুলিশ সুপারের কার্যালয় থেকে আবুল কালাম আজাদ নামে একজনকে কোম্পানীগঞ্জ থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে পদায়ন করা হয়েছে।

গত ৩-৪ মাস ধরে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রবিউল হকের বিরুদ্ধে মাদক সেবন ও মাদক বিক্রির অভিযোগ এনে তার বদলী জন্য আন্দোলন করে আসছে।

বদলির বিষয়ে জানতে চাইলে ওসি (তদন্ত) রবিউল হক সাংবাদিকদের বলেন, কাউকে খুশি করার জন্য হয়তো এ বদলি হতে পারে। তবে গত ৩-৪ মাস ধরে তার বিরুদ্ধে দেওয়া কাদের মির্জার বক্তব্য সম্পর্কে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

এর আগে কোম্পানীগঞ্জর থানার ১০ জন এসআই ও এ.এস.আই স্বেচ্ছায় গণবদলির আবেদন করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেনের কাছে। পরে একজন এস.আই জাকির হোসেনকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় বদলি করা হয়। বাকিরা এস.আই ও এ এস.আই এখনও বহাল তবিয়তে আছেন।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x