শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাঙ্গামাটিতে ট্রাক খাদে পড়ে চালক নিহত, আহত ২

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ১৪:১৬

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি এলাকায় একটি ফলের ট্রাক পাহাড়ি খাদে পড়ে সবুজ মিয়া (২৫) নামের একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

সোমবার (১৮ এপ্রিল) সকালে সাপছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক আপার রাঙ্গামাটি এলাকার আলী আকবরের ছেলে।

আহতরা হলেন, চট্টগ্রামের রাউজান উপজেলার ফকিরহাট এলাকার রতন দাশ (৪৫) এবং রাঙ্গামাটি শহরের পুরাতন বাস স্টেশন এলাকার পিয়াস উদ্দিন (২৩)। রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালে চট্টগ্রাম থেকে পণ্য বোঝাই একটি ট্রাক (চট্টমেট্রো-ন-২৪১৮) রাঙ্গামাটি শহরে আসছিলো। এমন সময় পথিমধ্যে ট্রাকটি দেপ্পোছড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই চালক নিহত হয়। এতে হেলপারসহ আহত হয় আরও দু’জন।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে এবং মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুইজন জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, তারা শঙ্কামুক্ত।

ইত্তেফাক/এমআর