শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজশাহীতে ভাইকে হত্যা, ছোট ভাইয়ের বিরুদ্ধে মামলা

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ১৬:৩২

রাজশাহীতে বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রবিবার (১৮ এপ্রিল) রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় অভিযোগ করা হয়, ছোট ভাই শাফির (৩৭) ইটের আঘাতে আহত বড় ভাই উজ্জ্বল শেখ (৫০) আহত হন। ঘটনার ১৫ দিন পর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার উজ্জ্বল শেখ (৫০) মারা যান। তিনি নগরীর হাদিরমোড় এলাকার মৃত বদর উদ্দিন শেখের ছেলে।  

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, শাফি গত ৩ এপ্রিল পারিবারিক সম্পত্তি নিয়ে কলহের জেরে বাড়ির দুইতলা থেকে বড় ভাই উজ্জ্বলকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করেন। ওই ঘটনায় বড়ভাই মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসা নেন। গত কয়েকদিন থেকে তিনি বাড়িতেই অবস্থান করছিলেন। রবিবার উজ্জ্বলের শ্বাসকষ্ট দেখা দেয়ায় তাকে রামেক হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি আরো জানান, শ্বাসকষ্টের বিষয়টি সামনের আসায় মৃতের করোনা আক্রান্তের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। মৃত উজ্জ্বল শেখের পরিবার রোয়ালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। থানা কর্তৃপক্ষ ঘটনা তদন্তে হাদির মোড়ের ওই বাড়িতে উপস্থিত হয়ে সকল পক্ষের সাথে কথা বলেছেন। ওসি জানান, তদন্ত প্রতিবেদন পেলে জড়িতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
ইত্তেফাক/এমএএম