কাউখালীতে আনোয়ার হোসেন মঞ্জুর উদ্যোগে ডায়রিয়া প্রতিষেধক ওষুধ প্রেরণ

কাউখালীতে আনোয়ার হোসেন মঞ্জুর উদ্যোগে ডায়রিয়া প্রতিষেধক ওষুধ প্রেরণ
কাউখালীতে আনোয়ার হোসেন মঞ্জুর উদ্যোগে ডায়রিয়া প্রতিষেধক ঔষধ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখার হাতে পৌঁছে দেয়া হয়। ছবি: ইত্তেফাক 

জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর ব্যক্তিগত উদ্যোগে পাঠানো ডায়রিয়া প্রতিষেধক ওষুধ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখার হাতে পৌঁছে দেয়া হয়েছে।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা জানান, সারা দেশে করোনা সংক্রমণ ভাইরাস মহামারি আকার ধারণ করায় তা মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করা নিয়ে সার্বক্ষণিক ব্যস্ত থাকতে হয়। তার উপর কাউখালীতে পানিবাহিত ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সোমবার স্থানীয় সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর স্যারকে খাবার স্যালাইন এবং পানি বিশুদ্ধকরন ওষুধের কথা বলা হলে তিনি এ এলাকার জনমানুষের কথা চিন্তা করে এক দিনেই ঢাকা থেকে এ ওষুধ পাঠিয়েছেন। তার বাহকের মাধ্যমে মঙ্গলবার দুপুরে হাতে পাওয়ায় খুবই উপকার হয়েছে। এ জন্য স্যারকে কাউখালীবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x