উল্লাপাড়ায় অস্ত্রের মুখে সাড়ে ১৪ লাখ টাকা ছিনতাই

উল্লাপাড়ায় অস্ত্রের মুখে সাড়ে ১৪ লাখ টাকা ছিনতাই
ছবি: প্রতীকী।

বৃহস্পতিবার উল্লাপাড়ায় বোয়ালিয়া বাজারের পাশে সোলাগাড়ী সড়ক সেতুর ওপর অস্ত্রের মুখে তাজু নামের এক অফিস কর্মীর কাছ থেকে ১৪ লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে মডেল থানার পুলিশ ছিনতাইকৃত টাকার মধ্যে ৫ লাখ টাকা উদ্ধার এবং ৩ ছিনতাইকারীকে আটক করেছে। এরা হলো সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বন্যাকান্দি গ্রামের আব্দুল মান্নান, কামারখন্দ উপজেলার চর টেংরাইল গ্রামের মো. টুটুল এবং একই উপজেলার কর্নসূতি গ্রামের আব্দুস সালাম।

ছিনতাই হওয়া টাকার মালিক উল্লাপাড়া মীর ট্রাভেলসের স্বত্বাধিকারী ও ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের মালিক আব্দুল মান্নান জানান, তার অফিসের কর্মচারী তাজু বেলা ১১টার দিকে ১৪ লাখ ৫০ হাজার টাকা নিয়ে উপজেলার হাটিকুমরুল থেকে উল্লাপাড়ায় আসছিলেন। একটি সিএনজি অটোরিকশায় আগে থেকেই যাত্রী সেজে দুই ছিনতাইকারী বসে ছিল। অটোরিকশার পেছনে দুটি মোটরসাইকেলে আরো চার ছিনতাইকারী ছিল।

অটোরিকশাটি সোলাগাড়ী সেতুর কাছে পৌঁছালে মোটরসাইকেল আরোহীরা গাড়িটির গতি রোধ করে এবং পিস্তল উঁচিয়ে তাজুর কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় তাজুর মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। মাথা ফেটে যায় তার। তাকে রাস্তায় ফেলে দিয়ে ছিনতাইকারীরা বড়হরের দিকে পালিয়ে যায়। আহত তাজু ঘটনাটি আব্দুল মান্নানকে মোবাইল ফোনে জানালে তিনি (মান্নান) বড়হর এলাকায় তার লোকজনকে সঙ্গে সঙ্গে বিষয়টি অবহিত করেন। পরে বড়হর এলাকার লোকজন তিন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। এদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্য থেকে ৫ লাখ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে তিন ছিনতাইকারীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x