বিক্রিত জমির টাকা নিতে এসে খুন হলেন দুই ভাই

বিক্রিত জমির টাকা নিতে এসে খুন হলেন দুই ভাই
চরফ্যাশন থানা। ছবি: সংগৃহীত

ভোলার চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নে জোড়া খুনের ১৪ দিন পর পোড়া দুই লাশের মাথা ও একাজে ব্যবহৃত ছেনি উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ। একই সাথে পোড়া দুই লাশের পরিচয় মিলেছে।

চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, হত্যার মূল পরিকল্পনাকারী ও জমি গ্রহীতা মো. বেলালের দেওয়া তথ্য মতে ঘটনাস্থলের অদুরে আসলামপুরের সুন্দরী ব্রিজ সংলগ্ন খাল থেকে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে ছেনি উদ্ধার করা হয়। আর বিশেষ প্রক্রিয়ায় ঘটনাস্থলের এক হাজার গজ উত্তরে ফরাজী বাড়ির মহিবুল্যার ঘরের পিছনের রিং দ্বারা নির্মিত টয়লেটের সেপটি ট্যাংক থেকে বৃহস্পতিবার বিকেলে পোড়া দুই লাশের বিচ্ছিন্ন মাথা দুটি উদ্ধার করা হয়েছে।

ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার ইত্তেফাককে জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানিয়েছেন লাশ দুটি পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত উপেন্দ্র সরকারের ছেলে অমিত সরকার (৫৫) ও দুলাল সরকার (৪০) এর। এঘটনায় পুলিশ হত্যার মূল পরিকল্পনাকারী মো. বেল্লাল, বেলালের শশুড় আবু মাঝি ও ভাই কাশেমকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতে সোপর্দ করেছেন। এর আগে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যের বরাত দিয়ে এক কর্মকর্তা আরো জানান, জমি কেনা বেচার লেনদেনের জের ধরে ৭ এপ্রিল বুধবার রাত সাড়ে ৯ টায় খুনিরা জমি বিক্রেতা হিন্দু সম্প্রদায়ের দুই সহোদরকে ঘটনাস্থল আসলামপুর সুন্দরী ব্রিজ সংলগ্ন জামাল ভুইয়ার পরিত্যাক্ত বাগানে নিয়ে প্রথমে শ্বাস রোধে হত্যা করে। পরে গভীর রাতে দেহ আগুনে পুড়িয়ে দেহ থেকে মাথা দুটি বিছন্নি করে টয়লেটের সেপটি ট্যাংকিতে ফেলে দেয়। গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদেরকে সঙ্গে নিয়ে মাথা দুটি এবং ছেনি উদ্ধার করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে আসলামপুরের সুন্দরী ব্রিজ সংলগ্ন জামাল ভুঁইয়ার বাগানে স্থানীয় কৃষক আজাদ ছাগল চড়াতে গিয়ে পোড়া লাশ দেখে পুলিশকে জানালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠান। ওই সময় এস আই নুরুজ্জামান বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। চরফ্যাশন থানার এস আই প্রবোধ দাস মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x