উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ায় হেফাজত নেতা গ্রেফতার

উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ায় হেফাজত নেতা গ্রেফতার
আটক ইমরান নোমানী। ছবি: ইত্তেফাক

ফেসবুকে সরকার বিরোধী উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে নোয়াখালী জেলা হেফাজত ইসলামের সহ-প্রচার সম্পাদক মাওলানা ইমরান নোমানীকে (৩৩) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে জেলা শহর মাইজদীর মধুসুদনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের মাওলানা নোমানুর রশীদ আশ্রাফীর ছেলে।

জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছৈয়দ ফজলে রাব্বি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আসামি ইলেকট্রনিক্স ডিভাইস মোবাইল ফোন ও ইন্টারনেট ব্যবহার করে প্রধানমন্ত্রীকে কটূক্তি ও হেয় প্রতিপন্ন, ইচ্ছাকৃত ভাবে অবমাননা, আক্রমনাত্মক, মিথ্যা, ভীতি প্রদর্শক মানহানিকর তথ্য ও ছবি প্রকাশ করে এবং তার ফেইসবুক পেইজে হেফাজতে ইসলামী বাংলাদেশ সংগঠনের পক্ষে বিতর্কিত পোষ্ট দিয়ে স্থানীয় জনমনে অস্থিরতা ও আইন শৃঙ্খলার অবনতি ঘটানোর উপক্রম করে ৩/৪ দিন ধরে সরকার বিরোধী নানা উস্কানিমূলক স্ট্যাটাস দিয়ে আসছেন। এ কারনে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখার এসআই মোহাম্মদ আশিকুর রহমান বাদি হয়ে সুধারাম মডেল থানার-ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। শুক্রবার দুপুরে তাকে নোয়াখালীর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x