শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ: নিক্সন চৌধুরী

শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ: নিক্সন চৌধুরী
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন। ফাইল ছবি

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। তার সঠিক দিক নির্দেশনায় বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিত।

শনিবার সকালে জাতীয় মহাসড়কের ঢাকা বরিশাল অংশের সাথে ভাঙ্গা উপজেলা পরিষদ ও কোর্টপাড় ফিডার সড়কের সংযোগ সড়ক নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নিক্সন চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় দক্ষিণবঙ্গের ২১ জেলার ভাগ্যের উন্নয়নে পদ্মা সেতু সহ রেল সংযোগ আজ দৃশ্যমান। পদ্মা সেতুর সংযোগে হাইওয়ে এক্সপ্রেস নির্মানের কারণে দেশের মধ্যে ভাঙ্গা উপজেলা একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত হচ্ছে। উপজেলা পরিষদের এই ফিডার সড়কটি হাই-ওয়ের সাথে যুক্ত হয়ে ভাঙ্গাবাসি আরো একধাপ এগিয়ে গেল। সড়টি নির্মানকাজ শেষ হলে উপজেলা পরিষদের পাশাপাশি ভাঙ্গা পৌরবাসিও এর সুফল ভোগ করতে পারবে।

ইতিপুর্বে ভাঙ্গা হাই-ওয়ে এক্সপ্রেস নির্মানের দরুন উপজেলা পরিষদ ও কোর্টপাড়ের সড়কের সংযোগ বিছিন্ন হয়ে যায়। প্রশাসন ও এলাকাবাসির দাবির পরিপেক্ষিতে এমপি নিক্সন চৌধুরী আপ্রান চেষ্টায় সেনাবাহিনী ও মাদারীপুর সড়ক বিভাগের সমন্ময়ে অবশেষে প্রকল্পটি চুড়ান্ত অনুমোদন পায়। ৬৫০ মিটার ফিডার সড়কের ভিত্তিপ্রস্তর করার পুর্বেই সেনাবাহিনী ও মাদারীপুর সড়ক বিভাগ পৌরবাসির কাছ থেকে জমি অধিগ্রহন সহ সড়কে অর্ধেক কাজ সর্ম্পন করায় খুব অল্প সময়ের মধ্যে এর সুফল ভোগ করতে পারবে এলাকাবাসি।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান, বাস শ্রমিক নেতা কালাম মাতুব্বর, ঘারুয়া ইউপি চেয়ারম্যান প্রফেসর শফিউদ্দিন মোল্লা, হামেরদী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল আলম রাসেল, পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, সাবেক পৌর কাউন্সিলর আবুল কালাম, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আবু জাফর মুন্সি প্রমুখ।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x