‘স্বপ্নের বুড়িচং ও ব্রাহ্মণপাড়া গড়ে তুলতে চাই’

‘স্বপ্নের বুড়িচং ও ব্রাহ্মণপাড়া গড়ে তুলতে চাই’
[ছবি: সংগৃহীত]

করোনা মহামারীতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে ২০০০ পরিবারের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন।

তার প্রতিষ্ঠিত সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ শনিবার (১ মে) ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর, তানদুলা ও শশীদল ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার বিতরণ করা হয়।উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলার চাল, সেমাই, চিনি, পেয়াজ, তেল, ডাল ও আলু।

উপহার সামগ্রী বিতরণকালে মাহতাব বলেন, ঈদ মানে আনন্দ। প্রতিটি মানুষের মধ্যে এক মাসের সিয়াম শেষে খুশির বার্তা নিয়ে প্রতি বছর ঈদ আসে আমাদের মাঝে। কিন্তু আপনারা জানেন করোনা মহামারিতে বিশ্ব আজ স্তিমিত। মানুষের স্বাভাবিক জীবন ব্যহত। এই অবস্থায় আমি সবাইকে আহ্বান জানাব সাধারণ মানুষের পাশে দাঁড়াতে।

তিনি আরও বলেন, আমরা সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা বছরই মানুষের জন্য কাজ করি। শুধু নিজে ভাল থাকলে, ভাল খেলে হবে না। সবার কথা ভাবতে হবে। আর করোনা মহামারি আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে মানুষ কত অসহায় প্রকৃতির কাছে। বাসযোগ্য পৃথিবীতে এক সঙ্গে থাকা ও লড়াই করা ছাড়া আমাদের আর কোন গন্তব্য নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামগ্রিক সফলতা কামনা করে তিনি বলেন, করোনা মোকাবেলায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব সকলের কাছে উদাহরণ স্বরূপ। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাবেক চেয়ারম্যান, মনিরুল হক সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান রাশিদুল হক ভূইয়া বাবু, ব্রাহ্মণপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও তানদুলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মুস্তফা আলী শাহীন, আওয়ামী লীগের স্থানীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x