বাড়ি থেকে তুলে নিয়ে বিধবা নারীকে গণধর্ষণ

বাড়ি থেকে তুলে নিয়ে বিধবা নারীকে গণধর্ষণ
প্রতীকী ছবি (সংগৃহীত)।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নিভৃত পল্লীতে এক বিধবা নারীকে (৪৬) বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২ মে) গভীর রাতে উপজেলার কালিরখামার গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, নির্যাতনের শিকার ওই নারীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নির্যাতিত নারীর পরিবার জানায়, কয়েক মাস আগে নির্যাতনের শিকার ওই নারীর স্বামী মারা যায়। এরপর থেকে তিনি ছেলে ও ছেলের বউকে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে ওই নারী সেহরির রান্নার জন্য ঘুম থেকে উঠে। এরপর তিনি শৌচাগারে যান। সেখান থেকে আঙিনায় ফেরার সময় প্রতিবেশি পাঁচজন ব্যক্তি তার হাত-মুখ বেঁধে ফেলে। পরে মুখে কাপড় গুজিয়ে তাকে পাশের বাঁধে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সকালে বাঁধের পাশের জমিতে বিবস্ত্র অবস্থায় ওই নারীকে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার মুস্তাফি বলেন, রোগীর চিকিৎসা চলছে। সুস্থ্য হতে কয়েকদিন কিছুদিন সময় লাগবে।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x