ক্যান্সার চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে স্বামী-স্ত্রীর মৃত্যু

ক্যান্সার চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে স্বামী-স্ত্রীর মৃত্যু
মেহেরপুর সদর থানা। ছবি: সংগৃহীত

মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ফারহা খাতুন (৬০) ও আব্দুস সাত্তার (৬৮) নামের এক দম্পত্তি নিহত হয়েছেন। সোমবার (৩ মে) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত দম্পত্তির বাড়ি মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে। এঘটনায় শিশুসহ অন্তত ৬ জন আহত হয়েছে।

নিহতের পরিবার জানান, ফারহা খাতুন ক্যান্সার আক্রান্ত। রাজশাহীতে চিকিৎসা নিয়ে তিনিসহ তার কয়েকজন আত্মীয় একটি মাইক্রোবাস যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গাঁড়াডোব-আমঝুঁপি সড়ক হয়ে খোকসা শেখপাড়া নামক স্থানে পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় মাইক্রোতে থাকা ৭ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারহা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে অন্যত্র স্থানান্তর করেন। আহত আব্দুস সাত্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানান, বিভিন্ন ইটভাটা ও খাল খননের মাটি বহন করার সময় সড়কে মাটির স্তর তৈরি হয়েছে। সোমবার রাতে হঠাৎ বৃষ্টি হওয়ায় সড়কটি মরণফাঁদে পরিণত হয়। বৃষ্টি হওয়ার প্রথম দিনেই এ দুর্ঘটনায় দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়। দ্রুত এ ধরণের মাটি সরানোর ব্যবস্থা না করা হলে প্রতিনিয়ত এ ধরণের দুর্ঘটনা ঘটতেই থাকবে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অদক্ষ চালক ও সড়কে কাদা থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমত্যু মামলা হয়েছে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x