শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোমস্তাপুরে পিকআপ-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১, আহত ২

আপডেট : ০৪ মে ২০২১, ১৯:৩৮

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পিকআপ-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে আব্দুল মতিন (৫৫) নামে একজন ঘটনাস্থলে মারা গেছে। এ সময় নিহতের ছেলে ও পিকআপ ড্রাইভার গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (৪ মে) বিকেল পৌনে তিনটার দিকে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের মাধাইপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে। 

গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার পৌনে তিনটার দিকে রহনপুর থেকে একটি পিকআপ কাঠের তৈরি মালামাল নিয়ে সাপাহার যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের মাধাইপুর এলাকায় বিপরীত থেকে আসা ট্রাক্টরের সাথে পিকাআপের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সাপাহার উপজেলার ইসলামপুর গ্রামের মৃত তাফজুল ইসলামের ছেলে আব্দুল মতিন (৫৫) ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা তার ছেলে আবু বক্কর (৩২) ও একই উপজেলার হাপানিয়া গ্রামের আজিজুরের ছেলে পিকআপের ড্রাইভার কবির (৩৩) কে ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের দু’জনের অবস্থা গুরুতর দেখে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক আজিমউদ্দিন জানান, নিহত আবু বক্কর ছেলেকে সঙ্গে নিয়ে রহনপুর থেকে কাঠের তৈরি ফার্নিচার কিনে সাপাহারে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে এ ঘটনা ঘটে। নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্ট  করা হচ্ছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। ট্রাক্টরের চালক পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।
ইত্তেফাক/এমএএম