বাবার অভিযোগে ছেলের জেল

বাবার অভিযোগে ছেলের জেল
ছবি: সংগৃহীত।

বাবার অভিযোগে মাদকাসক্ত ছেলে সোনাতন সরকার ওরফে জীবন সরকারকে (২৬) তিন মাসের কারাদণ্ড (জেল) দিয়েছেন আদালত। বুধবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের গাজেশ্বরী গ্রামে জীবনকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করে এ রায় প্রদান করেন বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর্জা মো. জুবায়ের হোসেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস সূত্র জানায়, উপজেলার গাজেশ্বরী গ্রামের দুলাল সরকারের ছেলে জীবন সরকার দীর্ঘ দিন ধরে মাদকাসক্ত। তার অত্যাচারে বাবা-মা ও পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন অতিষ্ট। নেশার টাকা না পেয়ে বাবা-মাকে নির্যাতন করে আসছিল। ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে অসহায় বাবা দুলাল সরকার সম্প্রতি টাঙ্গাইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ছেলেকে গ্রেফতারের দাবি জানিয়ে লিখিত অভিযোগ করেন।

এদিকে বাবার অভিযোগের প্রেক্ষিতে আজ বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন গাজেশ্বরী গ্রামে অভিযান চালিয়ে মাদকাসক্ত অবস্থায় সোনাতন সরকার জীবনকে আটক করে। তাকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর্জা মো. জুবায়ের হোসেনের নিকট হাজির করেন। বিচারক ঘটনার সত্যতা পেয়ে প্রচলিত আইনে জীবনকে তিন মাসের কারাদণ্ড (জেল) দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x