ভারতফেরত আরও ৫১ জন ১৪ দিনের কোয়ারেন্টাইনে

ভারতফেরত আরও ৫১ জন ১৪ দিনের কোয়ারেন্টাইনে
প্রতীকী ছবি (সংগৃহীত)।

ভারত থেকে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে ফেরত আরও ৫১ জনকে রবিবার রাতে মাগুরায় তিনটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এই নিয়ে মাগুরায় মোট ১০১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হলো। তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলায় এবং তারা চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন।

মাগুরা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ভারত থেকে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে ফেরত ৫১ জনকে মাগুরায় তিনটি হোটেলে মন্ডল ইন্টারন্যাশনাল, ঈগল ও সৈকত হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোটেলে নেওয়ার সময় তাদের শরীরের তাপমাত্রা মাপা হয়। এই সময় প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের দেখাশোনা করা হচ্ছে এবং তারা বাইরে বের হতে না পারেন সেজন্য হোটেলে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলায় এবং তারা চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন।

মাগুরা সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান জানান, ভারত থেকে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে ফেরত আরও ৫১ জনকে মাগুরায় তিনটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে মাগুরায় মোট ১০১ জনকে কোয়ারেন্টাইনে রাখা হলো। তাদের ঈগল, সৈকত, মন্ডল ইন্টারন্যাশনাল নামে তিনটি হোটেল রাখা হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x