শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ত্রিশালে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা পরিচালক গ্রেফতার

আপডেট : ১০ মে ২০২১, ২০:৪৭

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের পূর্ব পাঁচপাড়ায় মারকাজুল হিদায়াহ মাদ্রাসার পরিচালক মুফতি ফরিদ আহমেদকে (৪০) শিশু বলাৎকারের অভিযোগে রবিবার (৯ মে) গ্রেফতার করছে ত্রিশাল থানা পুলিশ।

এ বিষয়ে ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন পিপিএম সোমবার (১০ মে) জানান, হালুয়াঘাট উপজেলার ধোপাগুছিনা গ্রামের ভিকটিম তাওহীদ (১৪) পিতা আব্দুল্লাহ মারকাজুল হিদায়া মাদ্রাসা থাকতো। লকডাউনে মাদ্রাসা বন্ধ থাকায় মাদ্রাসা ছুটি ছিলো। মাদ্রাসা পরিচালক মুফতি ফরিদ আহমেদ মাদ্রাসায় থাকতেন। ভিকটিম গত ২১ এপ্রিল হইতে অত্র মাদ্রাসায় থাকাকালীন মুফতি ফরিদ আহমেদ প্রায় দিনই তাকে বলাৎকার করতেন। ঘটনার দিন গত ৮ মে রাত আনুমানিক ১১টায় সময় মুফতি ফরিদ আহমেদ ভিকটিমকে পায়ুপথে ধর্ষণ করতে চাইলে তাকে বাধা দিলে হুজুর ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ঘটনার পর আসামি কাউকে কিছু না বলার জন্য ভিকটিমকে ভয়ভীতি দেখায়। ভিকটিম ঘর হতে বের হয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল হক সঙ্গীয় ফোর্সসহ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ভিকটিমের জবানবন্দি অনুযায়ী উপ-পরিদর্শক মোহাম্মদ আমিনুল হক এর নেতৃত্বে ত্রিশাল থানা পুলিশের একটি টিম উক্ত মাদ্রাসা থেকে মুফতি ফরিদ আহমেদকে গ্রেফতার করে। পরবর্তীতে ভিকটিম তাওহীদ এর মা আনজুমান আরা হালুয়াঘাট থেকে সংবাদ পাইয়া ত্রিশাল থানায় আসিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন। ত্রিশাল থানার মামলা নং ১১, তাং ০৯/০৫/২০২১, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশা/০৩) এর ৯(১)। আসামি মুফতি ফরিদ আহমেদকে ময়মনসিংহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হইলে আসামি ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করে অপরাধ স্বীকার করেছে বলে জানা যায়।
ইত্তেফাক/এমএএম