আজ থেকে ৬ দিন বন্ধ বুড়িমারী স্থলবন্দর

আজ থেকে ৬ দিন বন্ধ বুড়িমারী স্থলবন্দর
বুড়িমারী স্থলবন্দর [ছবি: ইত্তেফাক]

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর ঈদুল ফিতর উপলক্ষ্যে ছয় দিন বন্ধ থাকছে। বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত এ তথ্য নিশ্চিত করেছেন।

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বুড়িমারী স্থলবন্দরের ব্যবসায়ীদের সিদ্ধান্ত অনুযায়ী বুড়িমারী স্থলবন্দর বুধবার (১২ মে) থেকে সোমবার (১৭ মে) পর্যন্ত ছয় দিন বন্ধ থাকবে।

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ইমিগ্রেশন বন্ধের কোনো নির্দেশনা না থাকলে এবং বুড়িমারী স্থলবন্দর বন্ধ থাকলেও সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত উপ-হাইকমিশনের এনওসি নিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার করতে পারবে।

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস্ সহকারী কমিশনার (এসি) কেফায়েত উল্যাহ মজুমদার বলেন, কাস্টমস্ কার্যালয় খোলা থাকবে। তবে, বন্দর সংশ্লিষ্ট ব্যবসায়ী ও পরিবহনে নিযুক্ত ব্যক্তিরা আমদানি-রপ্তানি কার্যক্রম না করলে বন্দর এমনিতেই বন্ধ হয়ে যায়।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x