গোপালগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে মা-ছেলের মৃত্যু

গোপালগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে মা-ছেলের মৃত্যু
প্রতীকী ছবি।

গোপালগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে মা ও ছেলে নিহত হয়েছেন। এতে আরও ৫ জন আহত হয়েছেন। শনিবার বিকাল ৩ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামকস্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন-কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের মৃত তারা আলী মোল্লার ছেলে মহিদুল মোল্লা (৩৫) ও তার মা মরিয়ম বেগম (৬০)। আহতরা হলেন-মহিদুলের খালা ফিরোজা বেগম (৪৫), স্ত্রী সুমি বেগম (৩০), মেয়ে মীম (১১), ছেলে মোমিন (৭) ও খালাত বোন বৈশাখী (১০)।

গোপালগঞ্জ সদর থানার এসআই আব্দুল বারেক জানান, মরিয়ম বেগম টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ দেখতে যেতে চান। ছেলে মহিদুল ফুকরা গ্রামের বাড়ি থেকে প্রাইভেটকার ড্রইভ করে করে মা, স্ত্রী, ছেলে, মেয়ে, দুই খালা ও খালাত বোনকে নিয়ে সকালে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে যান। সমাধিসৌধ পরিদর্শন করে তারা ওই প্রাইভেটকারে করে ফুকরার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে পাথালিয়া নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দিতে গিয়ে তাদের প্রাইভেটকারটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। পরে চাকা ফেটে প্রইভেটকারটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মহিদুল নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মরিয়ম বেগম মারা যান।

নিহত মা-ছেলের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x