ধান কাটতে যাওয়া হলো না চৌডালার ৩ শ্রমিকের

ধান কাটতে যাওয়া হলো না চৌডালার ৩ শ্রমিকের
রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। আজ শনিবার সকাল সোয়া ৮টার দিকে ধানসুরা মোড়ে আড্ডা-নাচোল সড়কে দুর্ঘটনাটি ঘটে। তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালার নন্দলালপুর গ্রামের জমিদার হোসেনের ছেলে জাইদুল (২৩), করিম মন্ডলের ছেলে আব্দুল মালেক (৪০) ও মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম (৪৫)। আহতরা হলেন, চৌডালা নন্দলালপুর গ্রামের তসিকুল (২০), জাহিদুল (২০), তাহারুল (৪০), আব্দুল মান্নান (৫০), বশির (৪০) ও আলাউদ্দিন (২০)। এছাড়া আহত আরেকজন হলেন, নাচোল উপজেলার ধানসুরা এলাকার বুলবুল (৪০)।

ধানসুরা মোড়ে বেসরকারিভাবে ট্রাফিক সংস্কার কাজের সঙ্গে জড়িত আহত বুলবুল জানান, সকাল সোয়া ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। ওই সময় তিনি ট্রাফিক কাজে ব্যস্ত ছিলেন। সে সময় সোনাইচণ্ডীর দিক থেকে ৩০ থেকে ৩৫ জন শ্রমিক বোঝাই একটি ভটভটি ধানসুরা মোড়ের দিকে আসছিল। অন্যদিকে আড্ডার দিক থেকে ধানবোঝাই একটি ট্রাক আসছিল। ট্রাকটি দেখে তিনি ভটভটিকে থামার জন্য সিগন্যাল দিচ্ছিলো। কিন্তু তারপরও ভটভটি এসে পড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় তিনিসহ ৭জন আহত হন এবং ভটভটির তিনজন ধানকাটা শ্রমিক ঘটনাস্থলে প্রাণ হারান।

নাচোল ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সবাইকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শাকিল মাহমুদ জানান, আহতদের মধ্যে তিনজন হাসপাতালে আনার আগেই মারা যান। আহত অন্য সাতজনের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আরেকজন আহত বুলবুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাক ও ভটভটিটি জব্দ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x