ঝিনাইগাতীতে নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

ঝিনাইগাতীতে নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার
আলী হোসেন। ছবি: ইত্তেফাক

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের দুইদিন পর আলী হোসেন নামে ২২ মাস বয়সের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৫ মে) বিকালে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে। নিহত শিশু আলী হোসেন উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের উত্তর বানিয়াপাড়া (আসামপাড়া) গ্রামের কাপড় ব্যবসায়ী জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, গত ১৩ মে (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ির সামনে থেকে শিশু আলী হোসেন নিখোঁজ হয়। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজির পর না পেয়ে ১৪ মে ঝিনাইগাতী থানায একটি সাধারণ ডায়েরি করেন বাবা জসিম উদ্দিন।

মালিঝিকান্দা বিট পুলিশ কর্মকর্তা এস আই মাসুদ রানার নেতৃত্বে গত দুইদিনের চিরুনি অভিযানে ১৫ মে বিকাল সাড়ে ৩টায় বানিয়াপাড়া গ্রামের চাঁন মিয়ার পুকুরের পাশের ডোবার পানিতে কচুরিপানার নিচ থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরুজা সুলতানা, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে শিশু আলী হোসেন লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x