সাঘাটায় যমুনা নদীতে ডুবে তিন বোনের মৃত্যু

সাঘাটায় যমুনা নদীতে ডুবে তিন বোনের মৃত্যু
প্রতীকী ছবি।

গাইবান্ধার সাঘাটা উপজেলায় যমুনা নদীতে ডুবে তিন বোন মারা গেছেন। মঙ্গলবার দুপর ৩টার দিকে সাঘাটা থানা ভবনের অদূরে যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো-রংপুর মহানগরের বাবুপাড়া এলাকার মো. সেলিম উল্যা হকের মেয়ে সারা হক প্রীতি (২০) ও সওদা হক ঋতু (১৮) এবং তাদের মামাতো বোন একই এলাকার মৃত রানা মিয়ার মেয়ে অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা (১৮)। তারা সবাই কলেজের স্নাতক শ্রেণির শিক্ষার্থী ছিল।

সাঘাটা থানার ওসি বেলাল হোসেন জানান, তারা গত সোমবার রংপুর থেকে বড় ভাই সাঘাটা উপজেলার উত্তর সাথালিয়া গ্রামের পার্থ মিয়ার বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার দুপুরে প্রীতি, ঋতু ও অনামিকা যমুনা নদী এলাকায় নৌকাযোগে ঘুরতে বের হন। একপর্যায়ে বেলা তিনটার দিকে তারা সাঘাটা থানা ভবনের অদূরে খেয়াঘাট এলাকায় নদীর তীরে দাঁড়িয়ে সেলফি তুলতে থাকেন। এসময় হঠাৎ করে তাদের পায়ের নিচের বালি ধসে গিয়ে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করা নদীর গভীর খাদে পড়ে তিনবোন নিখোঁজ হয়। পরে নৌকার মাঝির চিৎকারে আশপাশের লোকজন ও অন্য নৌকার মাঝিরা তাদেরকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু পানির গভীরতা বেশী হওয়ায় তারা উদ্ধার করতে ব্যর্থ হয়।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল হামিদ মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে সাঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে তিন বোনকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x