সাভারে জমি দখলের চেষ্টা, গ্রেফতার ৬

সাভারে জমি দখলের চেষ্টা, গ্রেফতার ৬
প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

সাভারের ভাকুর্তা এলাকায় ২শ শতাংশ জমি দখল করতে গিয়ে গ্রেফতার হয়েছেন ৬ জন। তাদের বিরুদ্ধে জমির মালিক মোখলেছুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছেন সাভার মডেল থানায়।

পুলিশ জানায়, ওই জমিতে ওয়েস্টার কনস্ট্রাকশনের শিপিং কোম্পানি পরিচালিত হয়ে আসছে। কিছুদিন যাবৎ মামুন, রাজিব, আমজাদ হোসেন, বিজয়, রফিকুল ইসলাম ও সেলিমসহ বেশ কয়েকজন ওই জমি দখলের চেষ্টা চালায়। তাদের নেপথ্যে রয়েছেন সাদিকুর রহমান বকুল নামে এক ব্যক্তি। তারা সবাই ঢাকার বাসিন্দা। ৭ জুন সোমবার দুপুরে উল্লেখিত ব্যক্তিরা তুরাগ মৌজার ৬৩ দাগের ওই জমি দখল করতে গেলে জমির মালিক এবং তার লোকজন বাধা দেয়। এসময় ভাকুর্তা ফাঁড়ি পুলিশের সহায়তায় স্থানীয়রা ৬ জনকে আটক করে। তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল এবং দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে। সাদিকুর রহমান বকুল দৌঁড়ে পালিয়ে যান। তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, জমির মালিকের ভাতিজা জামাল হোসেন ও ভাড়াটিয়া আরিফ দখলদারদের বাধা দিতে গিয়ে আক্রান্ত হন। তখন তারা স্থানীয় জনতা এবং ফাঁড়ি পুলিশের সহায়তায় ছয়জনকে আটক করেন। আটককৃতদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অবৈধভাবে জমি দখল করতে চাইলে কেউ ছাড় পাবে না। তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নেয়া হবে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x