শেখ হাসিনার সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে গুরুত্ব দিচ্ছে: নিক্সন চৌধুরী

শেখ হাসিনার সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে গুরুত্ব দিচ্ছে: নিক্সন চৌধুরী
সদরপুর (ফরিদপুর): উপজেলার ছলেনামা নামক স্থানে সড়ক নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সনসহ অন্যরা —ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনার সরকার সারা দেশের গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বেশি গুরুত্ব দিচ্ছে। তাই আজ গ্রাম হচ্ছে শহরের মতো উন্নয়নশীল।

গতকাল বৃহস্পতিবার সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের ছলেনামা নামক স্থানে পিঁয়াজখালী জিসি লোহারটেক ব্রিজ আরএইচডি হাজীগঞ্জ জিসি ভাষানচর রোড বিসি দ্বারা উন্নয়ন প্রকল্পের স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের প্রায় ২ কোটি টাকা ব্যয়ে সড়ক নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

বড় আত্মীয়-দানবের পতন হয়েছে, এ থেকে শিক্ষা নিতে হবে: নিক্সন চৌধুরী

তিনি বলেন, আজ যেখানে গাড়ি নিয়ে পাকা সড়কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করতে আসছি, গত ১০ বছর আগে এখানে কোনো রাস্তাঘাট ছিল না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও জনগণের উন্নয়ন হয়। তিনি আওয়ামী লীগ ও যুবলীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করার জন্য দেশবাসীকে আহ্বান জানান।

জনগণ আমাকে ভালোবেসে তাদের প্রতিনিধি বানিয়েছে: নিক্সন চৌধুরী

ভাষানচর ইউনিয়নের চেয়ারম্যান মো. ছমির বেপারীর সভাপতিত্বে উদ্বোধনী সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল, ভাষানচর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী মৃধ্যা ও উপজেলা প্রকৌশলী মো. আবদুল মমিন প্রমুখ।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x